ঢাকা ২৭°সে ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

করোনায় প্রাণ গেল এসআই নাজিম উদ্দিনের

ময়মনসিংহ প্রতিনিধি :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইনে চিকিৎসাধীন অবস্থায় মো. নাজিম উদ্দিন (৪১) নামে এক এমআই’র মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) সকালে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত এসআই নাজিম উদ্দিন (নিরস্ত্র) ময়সনসিংহ জেলার নান্দাইল থানায় কর্মরত ছিলেন। তিনি শেরপুর জেলার নকলা থানার ছাতুগাঁও গ্রামের বাসিন্দা ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ। তিনি বলেন, গত মার্চ মাসের ২৭ তারিখ এসআই নাজিম উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হওয়ার পর এপ্রিল মাসের ৪ তারিখ পর্যন্ত বাসায় চিকিৎসা নেয়ার পর শারীরিক অবস্থা খারাপ হওয়ার হলে পরদিন ৫ এপ্রিল রাজারবাগ পুলিশ লাইনে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে তিনি মারা যান।

তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে। করোনায় জীবন উৎসর্গকারী এসআই (নিরস্ত্র) নাজিম উদ্দিনের মৃত্যুতে পুলিশ সুপার ময়মনসিংহ জনাব মোহা. আহমার উজ্জামান, পিপিএম-সেবা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। তার মৃত্যুতে ময়মনসিংহ জেলা পুলিশ পরিবারের প্রতিটি সদস্য শোকাহত।




আপনার মতামত লিখুন :



জাতীয় এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর