ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

মেধাবী সাংবাদিকদের নিয়ে এগিয়ে যাবে ময়মনসিংহ প্রতিদিন, ড. মো: ইদ্রিছ খান

ষ্টাফ রিপোর্টারঃ মেধার মুল্যায়ন করেই সাংবাদিক নিয়োগ করে ময়মনসিংহ প্রতিদিন পত্রিকাকে জনকল্যাণে জনগণের আস্থার প্রতীক হিসাবে সামনের দিকে এগিয়ে নেওয়া হবে বলে অভিমত ব্যক্ত করেছেন ময়মনসিংহ থেকে প্রকাশিত জাতীয় সংবাদ পত্র ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড.ইদ্রিছ খাঁন। তিনি বলেন-ইতিপুর্বে এই পত্রিকাটি পরিচালনার জন্য আমি একজনকে দায়িত্ব দিয়েছিলা।

উনি যেভাবে পত্রিকা চালিয়েছেন আমি তার চেয়ে ভিন্নভাবে চালানোর চেষ্টা করছি। তিনি ২৩শে আগষ্ট রবিবার সকাল-১১টায় মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসার হল রুমে ময়মনসিংহ প্রতিদিন আয়োজিত প্রতিনিধি সম্মেলনে ময়মনসিংহ প্রতিদিন পত্রিকায় কর্মরত বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত উপস্থিত সাংবাদিক ও প্রতিনিধিদের উদ্দেশ্যে এসব কথা বলেন। ড.ইদ্রিছ খান বলেন- ময়মনসিংহ প্রতিদিন পত্রিকায় প্রকৃত সাংবাদিকদের নিয়োগ দেওয়া হবে, সংবাদ লেখায় ধারণা নেই এমন সাংবাদিক নিয়োগ দেওয়া হবেনা।

মেধাবীদের কার্ড দিয়ে ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি হিসাবে বিভিন্ন উপজেলায় দায়িত্ব দিয়ে পত্রিকার সুনাম বৃদ্ধি করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেওয়া হবে, সেক্ষেত্রে তিনি সকলের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করেন। প্রতিনিধি সভায় ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট শিক্ষানুরাগী ড. মোঃ ইদ্রিছ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ময়ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান তালুকদার।

তিনি তার বক্তব্যে- আগামী দিনে ময়মনসিংহ প্রতিদিন পত্রিকাকে আরো পাঠকপ্রিয় করতে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে আরো দায়িত্ব শীল হয়ে কাজ করতে সকল সাাংবাদিকদের কে আহবান জানান। ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার আজহারুল ইসলামের সঞ্চালনায় প্রতিনিধি সভায় উদ্ভোধনী বক্তব্য রাখেন- ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ খাইরুল ইসলাম আল আমিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রতিদিনের ম্যানেজিং ডিরেক্টর আরিফুল ইসলাম, ম্যানেজার আবুল বাশার লিংকন।

সভায় পত্রিকার প্রচার প্রসার ও মান উন্নয়ন বিষয়কে অগ্রাধিকার দিয়ে সে বিষয়ে গুরুত্বপুর্ন আলোচনা করা হয়। ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ড.ইদ্রিছ খান তার বক্তব্যে বলেন, আমরা যেন পত্রিকায় প্রকাশিত সংবাদ কে জনকল্যাণে কাজে লাগানোর মাধ্যমে সুনাম অর্জন করে ময়মনসিংহ বিভাগের মাঝে সেই সুনাম ও শ্রেষ্ঠত্ব ধরে রাখতে পারি এ ব্যাপারে সবাইকে আরও মান সম্পন্ন সংবাদ পাঠাতে হবে। পত্রিকার গুনগত মান বৃদ্ধি ও নিয়মিত পত্রিকা প্রকাশে সার্বিক সহযোগিতাসহ তিনি সকল প্রতিনিধিকে আরো গুরুত্ব সহকারে দায়িত্ব পালনের জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- ময়ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার , বিজ্ঞাপন ম্যানেজার এনামুল হক ছোটন, সার্কুলেশন ম্যানেজার আনিসুর রহমান, ষ্টাফ রিপোর্টার আরিফ রববানী, ময়মনসিংহ সদরের মফিজুল ইসলাম লাভলু, সোহানুর রহমান, বিপ্লব চন্দ্র বর্মন, মোহাম্মদ আলী, শহিদুল ইসলাম, গোলাম কিবরিয়া পলাশ, তাইজুল ইসলাম জুয়েল, নান্দাইল উপজেলা প্রতিনিধি মজিবর রহমান ফয়সাল, শাহজাহান ফকির, নেত্রকোনা প্রতিনিধি আলী সোবান, আব্দুর রহমান, রুমা আক্তার, নালিতাবাড়ী প্রতিনিধি মাহফুজুর রহমান সোহাগ, দুর্গাপুর প্রতিনিধি এম এস রফিকুল ইসলাম, নকলা প্রতিনিধি নাসির উদ্দীন, তারাকান্দা প্রতিনিধি শামীম হোসাইন, হালুয়াঘাট প্রতিনিধি মাসুদ রানা, গফঁরগাঁও প্রতিনিধি মাজহারুল হক, ইঞ্জিঃ সালাহ উদ্দিন উজ্জল, খোকন শাহা, ফুলপুর প্রতিনিধি ইয়াকুব আলী, ফুলবাড়িয়া প্রতিনিধি হাফিজুল ইসলাম স্বপন, মুক্তাগাছা প্রতিনিধি এনামুল হক প্রমুখ।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর