ময়মনসিংহ বিভাগীয় জনতা ব্যাংকের জিএমের  গৌরীপুর শাখা পরিদর্শন 

0

আবদুল কাদির :

জনতা ব্যাংক লিমিটেডের ময়মনসিংহ বিভাগীয় কার্য্যালয়ের জি.এম মোঃ মনিরুজ্জামান জনতা ব্যাংক লিমিটেড গৌরীপুর এসি শাখা পরিদর্শন করেছেন। বুধবার (৩০ অক্টোবর)২০১৮ বিকাল ৩টায় জি.এম মোঃ মনিরুজ্জামান জনতা ব্যাংক লিমিটেড গৌরীপুর এসি শাখায় পৌঁছলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, গৌরীপুরের বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার উদ্দিন চৌধুরী, গৌরীপুর ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর পৌর সভার কাউন্সিলর ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদির, সাংবাদিক মজিবুর রহমান, ম্যানেজার মোহাম্মদ মোশাররফ হোসেন সহ অন্যান্যের সাথে উপস্থিত ছিলেন,জনতা ব্যাংক লিমিটেডের বিভাগীয় কার্য্যালয়, ময়মনসিংহ এর ডিজিএম এ্যান্থোনি গোমেজ, এজিএম মোঃ কামরুজ্জামান, জনতা ব্যাংক লিঃ এরিয়া অফিস, ময়মনসিংহ এর ডিজিএম লায়েস আহমেদ সাদরুল আলম, এজিএম খন্দকার ফরিদ আহমেদ। জনতা ব্যাংক লিঃ স্টাফ কলেজ, ময়মনসিংহ এর প্রিন্সিপাল  মোঃ আব্দুর রহিম।

জি.এম মোঃ মনিরুজ্জামান প্রথমেই সরাসরি জনতা ব্যাংক লিমিটেড গৌরীপুর এসি শাখা কর্তৃক গৌরীপুরে বিভিন্ন ক্ষুদ্র ও মাঝারী  শিল্প প্রতিষ্ঠান সহ বিভিন্ন প্রকারের ব্যবসা প্রতিষ্ঠানের বিপরিতে আর্থীক সহায়তা করী প্রতিষ্টান পরিদর্শ করেন।

পরিদর্শনকালে ঋন গ্রহিতা ব্যবসায়ী প্রতিষ্ঠান সাধারণ  ব্যাবসায়ী এবং গ্রাহকদের সাথে  ব্যাংকের ভাল সম্পর্কের জন্য প্রশংসা করেন। তিনি বাংকের গ্রাহক ও ব্যবসায়ীদেরও সাথেও বিভিন্ন সুবিধা ও সমস্যার কথা শুনেন এবং যা সমাধান যোগ্য তার ব্যবস্থা করেন। পরিদর্শন শেষে শাখা ব্যবস্থাপকসহ সকল কর্মকর্তা কর্মচারিদেরকে ধন্যবাদ জানান।

 

%d bloggers like this: