loading...

ময়মনসিংহে ৮০০ হত দরিদ্র পরিবারে ত্রাণসামগ্রী দিলেন রওশন এরশাদ এমপি

0

স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধ করার লক্ষ্যে দেশব্যাপী চলমান লকডাউন পরিস্থিতিতে দরিদ্র, অসহায়, দুস্থ, দিনমজুর, শ্রমিক শ্রেণির মানুষ কর্মহীন হয়ে পড়ায়জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য পল্লীমাতা বেগম রওশন এরশাদের পক্ষ থেকে কর্মহীন দরিদ্রদের ঘরে-ঘরে পৌছে যাচ্ছে ত্রাণ সামগ্রী। বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পক্ষ থেকে নিয়মিতই তাদের ঘরে পৌছে দেওয়া হচ্ছে এসব ত্রাণ।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (৩রা এপ্রিল) বিকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডে বেগম রওশন এরশাদের পক্ষ থেকে ৮০০দরিদ্রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরনের টার্গেট নিয়ে বিতরণ কর্মসুচী চালিয়ে যাচ্ছেন জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক সাব্বির হোসেন বিল্লাল। গতকাল শুক্রবার বিকালে স্টেডিয়ামে সংলগ্ন মোড়ে বিতরণ কর্মসুচী শুরু করে ২০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে। আনুষ্ঠানিক ভাবে শুক্রবার এই বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ,জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক আফজাল হোসেন হারুন,জবেদ আলী রোড জামে মসজিদ কমিটির সভাপতি মজিবর রহমান,নাজমুল কবি আলাউদ্দিন প্রমুখ। এসময় প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, হাফ কেজি তেল, হাফ কেজি লবণ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়। বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ জানান, ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম চলমান থাকবে, ধারাবাহিক ভাবে সকল অসহায় পরিবারের মাঝেই ত্রাণ সামগ্রী পৌছে দেওয়া হবে ।

loading...
%d bloggers like this: