ময়মনসিংহে সাংবাদিক সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়

0

 স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির উদ্যোগে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ঐক্য, শান্তি ও উন্নয়নকে সামনে নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি সংগঠনটি।

২৬ জানুয়ারী রোজঃ মঙ্গলবার ভাষা সৈনিক আব্দুল জব্বার মিলনায়তনে জেলা কমিটির সভাপতি তারেক সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক মোঃ মুশিদুল আলম। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আজহারুল ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় রিপোটার্স ক্লাবের সভাপতি, আনন্দ টিভির ব্যুরো চিফ মোঃ উজ্জ্বল খান, চ্যানেল ১৬ এর জেলা প্রতিনিধি, আবুল বাশার লিংকন, ময়মনসিংহ গাংগিনারপাড় মদিনা জোয়েলার্স এর মালিক, মোঃ ফারুক আহাম্মেদ।

এ সময়, জেলা কমিটির সাধারণ সম্পাদক, শফিকুল ইসলাম, মহানগর কমিটির সাধারণ সম্পাদক, মিজানুর রহমান, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক, শামীম হোসাইন জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পরিচালনা করেন বলে জানা যায়।

এ ছাড়াও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা ও মহানগর কমিটির সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়। অবশেষে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

%d bloggers like this: