ময়মনসিংহে র‍্যাবের অভিযানে ধর্ষন মামলার আসামী স্বপন গ্রেফতার

0

খাইরুল ইসলাম আল আমিনঃ 

ময়মনসিংহে ধর্ষণ মামলার আসামি ময়মনসিংহের চর গোবিন্দপুর গ্রামের নুরুল ইসলাম মাস্টার এর ছেলে মঞ্জুরল ইসলাম স্বপনকে গতকাল রাতে গ্রেফতার করে ময়মনসিংহ র‍্যাব-১৪ ব্যাটেলিয়ন । ময়মনসিংহ সিটি করপোরেশনের চর গোবিন্দপুর গ্রামের তিন সন্তানের জননীকে ধর্ষণ করার অভিযোগে স্বপনকে গ্রেফতার করা হয়। পরে র‍্যাব ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় স্বপনকে হস্তান্তর করে। ময়মনসিংহ কোতোয়ালি থানার মামলার নাম্বার ২২ তারিখ ৭ ডিসেম্বর ২০২০।

মামলার এজাহার সুত্রে জানা যায়, ধর্ষক মঞ্জুরুল ইসলাম স্বপন (৩৫) পেশায় একজন ডিস ব্যবসায়ী। ডিস লাইন সংযোগ এর সুবাদে বাদির সাথে পরিচয় হয়। পরে জাতীয় পরিচয় পত্রের ভুল সংশোধন এর জন্য স্বপনের কাছে পরামর্শ চাইলে সে ঠিক করে দিবে বলে নিয়ে যায়। পরে গত ১৫ অক্টোবর সকালে ফোন দিয়ে ভিক্টিমকে জানায় নির্বাচন কমিশন অফিস থেকে নিয়ে যাওয়ার জন্য। পরে ভিক্টিক ময়মনসিংহ পাটগুদাম ব্রিজ মোড়ে এসে স্বপনকে কল দিলে স্বপন তাকে নিয়ে যাওয়ার জন্য আসে এবং নির্বাচন কমিশনে না নিয়ে গাঙ্গিনাপাড় শাহী হোটেলের ৩য় নিয়ে যায় এবং তাকে জোরপূর্বক ধর্ষন করে। পরে তাকে সংসার নষ্ট করে দেয়ার ভয় দেখিয়ে একাধিক বার ধর্ষন করা হয়।

মামলার বাদি ভিক্টিম দুর্নীতি বার্তাকে জানায়, স্বপন মোবাইল ফোনে আপত্তিকর ছবি ও ভিডিও ধারন করে আমার সংসার নষ্ট করে দিবে ও অনলাইনে ভাইরাল করে দিবে বলে বিভিন্ন সময় বিভিন্ন যায়গায় ডেকে নিয়ে একাধিকবার ধর্ষন করে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অপারেশন ওসি ওয়াজেদ আলী জানায়, নারী ও শিশু নির্যাতন দমন আইনে আসামি মঞ্জুরুল ইসলাম স্বপনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

%d bloggers like this: