loading...

ময়মনসিংহে রাজধানী প্রাইভেট হাসপাতালের সুনামক্ষুন্নে চক্রান্ত

0

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহে দীর্ঘ এক যুগ ধরে প্রাইভেট চিকিৎসায় সততা, আন্তরিকতা ও নিষ্ঠার আরেক নাম রাজধানী প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার। শহরের ভাটিকাশর এলাকায় প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানটি নিয়ে একটি কুচক্রি স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাসিল করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও সাংবাদিকদের কাছে ভুল এবং মিথ্যা তথ্য দিয়ে তাদের বিভ্রান্ত করে সংবাদ প্রকাশ করছে বলে অভিযোগ উঠেছে । চক্রের উদ্দেশ্য যাতে করে প্রতিষ্ঠানটির সুনাম নষ্ট হয় ।

প্রকৃতপক্ষে রাজধানী প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার একটি আদর্শ চিকিৎসাকেন্দ্র । জানাগেছে, গত ৪দিন আগে ময়মনসিংহ সদর উপজেলার রশিদপুর গ্রামের কৃষক আবুল কালামের মেয়ে সুমী আক্তার চিকিৎসার লক্ষে রাজধানী প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারে ভর্তি হন।

পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয় । ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমী আক্তার মারা যান ।এই ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে এবং রাজধানী প্রাইভেট হাসপাতালের সুনাম ক্ষুন্ন করতে মড়িয়া হয়ে উঠে চক্রটি ।

তারা অপপ্রচার চালায় যে, রাজধানী প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারে’ ভুল চিকিৎসা ও অপারেশনে সুমী আক্তারের মৃত্যু হয়েছে । অথচ পরিবারের পক্ষ থেকে এব্যাপারে কোন অভিযোগ করা হয়নি । সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমি আক্তারের ঘটনা দেখে মন্তব্যকারীগণ লিখছেন, যার মাথা তার ব্যথা নেই । প্রতিবেশীর ঘুম নেই ।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, রাজধানী প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক, ডাক্তার ও কর্মকর্তা- কর্মচারিগণ অক্লান্ত পরিশ্রমের সাথে দায়িত্ব পালনের পাশাপাশি সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে চিকিৎসা খাতের উন্নয়নে নিরলস পরিশ্রম করে চলেছেন। প্রতিষ্ঠানটি ময়মনসিংহে তথা সমাজের কাছে অত্যন্ত জনপ্রিয় প্রতিশ্রুতিশীল চিকিৎসা কেন্দ্র হিসেবে সমাদৃত। ময়মনসিংহ অঞ্চলের অবহেলিত-বঞ্চিত, পীড়িত ও হতদরিদ্র মানুষের চিকিৎসা সেবায় প্রতিষ্ঠানটি নিবেদিতপ্রাণ ও সৃজনশীল ।

প্রতিষ্ঠানের সংশ্লিষ্টদের ঐকান্তিক প্রচেষ্টায় এক মাইলফলক সৃষ্টি হয়েছে। সবার মুখে হাসি ফুটাতে হবে এই লক্ষ ও উদ্দেশ্য নিয়ে প্রতিষ্ঠিত রাজধানী প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার এজন্য এক যুগ ধরে সাধ্য অনুসারে যা যা করা দরকার তারা সবটুকু করে দেখানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে । সচেতনমহল জানান, সবাইকে ঐক্যবদ্ধভাবে চক্রান্তকারীদের মোকাবিলা করতে হবে । সঠিক চিকিৎসায় অনুকরনীয় অনুসরনীয় এই প্রতিষ্ঠানটির সুনাম ধরে রাখার স্বার্থে সবাইকে এগিয়ে আসতে হবে ।

loading...
%d bloggers like this: