ময়মনসিংহে মুজিব শতবর্ষে ১০০ বলের ক্রিকেট টুনামেন্ট MPL এর শুভ উদ্বোধন

0

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ময়মনসিংহে শুরু হয়েছে ১০০ বলের ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল) টুর্নামেন্ট। জানতে পারি, আজ ২১ ডিসেম্বর রোজ সোমবার সকাল সাড়ে ৯ টায় নগরীর সার্কিট হাউস মাঠে বেলুন উড়িয়ে ও ট্রফি উন্মোচন করে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী মোঃ শরীফ আহমেদ এমপি।

জানা গেছে, আজকের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মােঃ শাহজাহান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ এহতেশামুল আলম ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার মােহাঃ জাভেদ ওমর বেলিম।

এছাড়া উপস্থিত ছিলেন ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) সভাপতি ও টুর্নামেন্ট কমিটির প্রধান উপদেষ্টা শ্রী দিলিপ পান্ডে, কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার সানােয়ার হােসেন, আনােয়ার হোসেন চৌধুরী, সদস্য সচিব আতাউর রহমান ও মিডিয়া কমিটির চেয়ারম্যান এড. ফারমার্স আল নূর রাজিবসহ আওয়ামীলীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইলেক্ট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ছাড়াও সর্বস্তরের জনগণ আজকের উদ্ভোধনী অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

%d bloggers like this: