ময়মনসিংহে নতুন আঙ্গিকে পদ্মা ব্যাংকের শাখা উদ্বোধন

0

প্রদীপ বিশ্বাস, ব্যুরো চিফ, ময়মনসিংহঃ

পদ্মা ব্যাংক লিমিটেড ময়মনসিংহ শাখা নতুন আঙ্গিকে ময়মনসিংহের প্রাণকেন্দ্র ছোটবাজারে নতুন ঠিকানায় ফিতা কেটে আনুষ্ঠনিক ভাবে শুভ উদ্ভোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু।

এ সময়ে পদ্মা ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের ফিরোজ আলম এসইভিপি, হেড অব’ল এন্ড রিকভারী, শাখার মেনটর ও হেড অব রিকভারী, সাবেরুল ইসলাম চৌধুরী এসইভিপি, মোঃ তরিকুল ইসলাম, ভিপি ও জোনাল হেড, আরএএমডি, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুব আলম, নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক প্রকৌশলী নুরুল আমিন কালাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহাদত হোসেন খান হিলু সহ সরকারী ও বেসরকারী ব্যাংকের শাখা প্রধানগণ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের অত্র শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পদ্মা ব্যাংকের উন্নতি ও সফলতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এর আগে শাখা ব্যবস্থাপক সেলিনা বেগম, এভিপি এর সভাপতিত্বে ও অপারেশন ম্যানেজার মোহাম্মদ মেহেদী হাসান এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা হয়। এ সময় ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু পদ্মা ব্যাংকের সার্বিক উন্নতি ও সফলতায় সকল ধরণের সহযোগীতার আশ্বাস দেন।
○○

%d bloggers like this: