ময়মনসিংহে ডিবি’র বিশেষ অভিযানে চোর ও মাদক ব্যবসায়ীসহ ৮জন গ্রেফতার।

0

গোলাম কিবরিয়া পলাশ :

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বিপিএম (সেবা) নির্দেশে ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) পরিকল্পনায় প্রতিদিন মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ী, চুরি, ছিনতাইকারী, জুয়াড়ি, জঙ্গী, সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে, ময়নসিংহ জেলা গোয়েন্দা ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৮ নভেম্বর ২০২০ ইং ময়মনসিংহ নান্দাইল উপজেলায় ডিবির এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে নান্দাইল থানাধীন লোহিতপুর থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ টিপু সুলতান (২৬) , পিতা শামছুল হক, সাং ছনাটিয়া, থানা নান্দাইল। ও নয়ন ঋষি (২৪), পিতা সন্তোষ ঋষি, সাং উচাখিলা বাজার, হিমেল আহম্মেদ (২১), পিতা মৃত অহেদ আলী, সাং কুলিয়ারচর, মোঃ আঃ সাত্তার (৩৮), পিতা মৃত আমির আলী, সাং হরিপুর ২য়, সর্ব থানা ঈশ্বরগঞ্জ সর্ব জেলা ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

অন্য দিকে গতকাল ২৮ নভেম্বর ২০২০ইং ময়মনসিংহ পাগলা থানা এলাকায় ডিবির
এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে পাগলা থানাধীন মুখী কুটিরপাড় থেকে ৫০০ গ্রাম গাঁজা সহ মদক ব্যবসায়ী মোঃ কবির হোসেন (৩২), পিতা-মোঃ বাবুল মিয়া, সাং-মুখি (নদীরপাড়), মোঃ বাদল মিয়া ওরফে বাতু (৫০), পিতা মৃত-আহম্মদ আলী, সাং-দরি চারবাড়ীয়া, উভয় থানা-পাগলা, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে।

এ ছাড়াও আজ ২৯ নভেম্বর ২০২০ইং ময়মনসিংহ কোতোয়ালী থানা এলাকায় ডিবির এসআই পরিমল চন্দ্র সরকার সংগীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানাধীন পাটগুদাম মোড় থেকে ০৭টি চোরাই মোবাইলসেটসহ চোর চক্রের সদস্য মোঃ আশিকুর রহমান (১৯), পিতা-সফিকুল ইসলাম, সাং-দেলদুয়ার সেহড়াতৈল, থানা-দেলদুয়ার, জেলা-টাঙ্গাইল, অ/চ-কবির এর বাড়ির ভাড়াটিয়া, বাকৃবি শেষ মোড়, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ, মোঃ রায়হান (২১), পিতা-মোঃ ইউনুছ আলী, সাং-দক্ষিণ চরকালীবাড়ি, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

%d bloggers like this: