ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮

0

মফিদুল ইসলাম লাভলু:

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৬ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় জুয়ার সামগ্রী ও চারশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মঙ্গলবার মধ্যরাতে ও সকালে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ। ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, পুলিশ সুপার আহমার উজ্জামান মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর নির্দেশনা দেওয়ায় ডিবি পুলিশ মাদক ও জুয়া বিরোধী নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসাবে মঙ্গলবার মধ্যরাতে ডিবির এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলের বানাটি এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বানাটি এলাকায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে জুয়ার সরঞ্জামনসহ গ্রেফতার করে। তারা হলো, ফায়জুল আলম খান রিপন, সোহান মিয়া, আলমগীর হোসেন, নিজাম উদ্দিন ভূইয়া, খসরু খান খোকন ও তাইজুল ইসলাম মন্টু।

এছাড়া এসআই কামরুল হাসান মঙ্গলবার সকালে সংগীয় অফিসার ফোর্সসহ চুরখাই এলাকায় অভিযান চালিয়ে ৪ শত গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো ময়মনসিংহ সদরের চকনজু গ্রামের আঃ গফুরের ছেলে চাঁন মিয়া ও চুরখাই গুচ্ছগ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ জাফর। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

%d bloggers like this: