loading...

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার-৪

0

আবুল বাশার লিংকনঃ

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুইশত পিস ইয়াবা ট্যাবলেট ও ২ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মুজিবর্ষে ময়মনসিংহকে মাদকমুক্ত করতে আইন শৃংখলা বাহিনী বদ্ধ পরিকর। এ উদ্দেশ্যে পুলিশ সুপার আহমার উজ্জামান কঠোর নির্দেশনা দিয়েছেন।

এই নির্দেশনা বাস্তবায়নে ডিবি পুলিশ মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং মাদকের সাথে সংশ্লিষ্টদের খুজে বের েেকর আইনের আওতায় আনতে অবিযান চালিয়ে আসছে। এ ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে ডিবির এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে চেচুয়া বাজার থেকে দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, হৃদয় হাসান, আশেকুল ইসলাম ও রবিন ইসলাম।

এছাড়া এসআই মোঃ সাইদুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসগহ ঈশ্বরগঞ্জের দত্তপাড়া থেকে ২ শত গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আতিকুল ইসলাম ওরফে আবুকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। গতকাল তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। ডিবির ওসি আরো জানান, মাদক বিরোধী অভিযানসহ আইন শৃংখলা নিয়ন্ত্রল, সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

loading...
%d bloggers like this: