ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার -০৮

0

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ :

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়া, ছিনতাই, ডাকাতি, জঙ্গী ছাড়াও বিভিন্ন অপরাধ কর্মকান্ডের বিরূদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ডিবি পুলিশ। হত্যা মামলা ছাড়াও বিভিন্ন জটিল মামলার রহস্য উদঘাটন করে থাকে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় ইং০২ ডিসেম্বর এসআই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ত্রিশাল থানাধীন ভাটিপাড়া থেকে ১১ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী

১।আব্দুল্লাহ আল মামুন (৩০), পিতা মৃত-ফজলুল হক (কমিশনার), মাতা-মোছাঃ শাহিদা বেগম, সাং-ত্রিশাল ভাটিপাড়া, ৫নং ওয়ার্ড ত্রিশাল পৌরসভা।

২। মোঃ এনদাদুল ইসলাম @ এন্দা (৪০), পিতা মৃত-মন্তাজ আলী, মাতা-মোছাঃ জমিলা বেগম, সাং-বিরামপুর উজনাপাড়া, ২নং ওয়ার্ড, উভয় থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ এবং এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে উক্ত তারিখ কোতোয়ালী থানাধীন পনঘাগড়া থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী।

৩। রিপন (১৯) পিতা- আবু তাহের, মাতা- মিনারা খাতুন, সাং পারাইল ভাটিপাড়া,

৪। মোঃ আনোয়ার হোসেন ওরফে শিমুল (২৯), পিতা-মৃত গিয়াস উদ্দিন, মাতা তাহেরা আক্তার, গ্রাম-চুরখাই পনঘাগড়া,

৫। সজীব মিয়া (১৯) পিতা আবুল কালাম, মাতা হুসনেয়ারা বেগম, সাং ভাটিঘাগড়া,

৬। স্মরন (১৯) পিতা সিরাজুল ইসলাম, মাতা- সাদিয়া আফরীন, সাং পারাইল ভাটিপাড়া।

৭। রিফাত হোসেন (১৯) পিতা- হাসমত আলী, মাতা- ফরিদা আক্তার, সাং চকনজু, সর্ব থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ ও এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা ইং ০১ ডিসেম্বর/২০২০ নান্দাইল থানাধীন টাওয়াইল বাজারে থেকে ময়মনসিংহ নান্দাইল মডেল থানার মামলা নং-২১, তারিখ-১৫/০২/২০১৮ ইং, ধারা-৩০৬ পেনাল কোড এর এজাহার নামীয় আসামী।

৮। আবুল মনসুর (৪০), পিতা মৃত-আঃ করিম, মাতা-মোছাঃ রেজিয়া, সাং-হাবাতিয়াকান্দা, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

%d bloggers like this: