ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়া, ছিনতাই, ডাকাতি, জঙ্গী ছাড়াও বিভিন্ন অপরাধ কর্মকান্ডের বিরূদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ডিবি পুলিশ। হত্যা মামলা ছাড়াও বিভিন্ন জটিল মামলার রহস্য উদঘাটন করে থাকে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৯ নভেম্বর ২০২০ইং রোজঃ রবিবার ময়মনসিংহ কোতোয়ালী
থানা এলাকায় ডিবি পুলিশের এসআই মোঃ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন চুরখাই এলাকা থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ এরশাদ (৩০), পিতা মৃত-আঃ মজিদ, মাতা মৃত-আমেনা বেগম, সাং-পনঘাগড়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে।

অন্য দিকে, আজ ৩০ নভেম্বর ২০২০ইং রোজঃ সোমবার ময়মনসিংহ কোতোয়ালী থানা এলাকায় ডিবি পুলিশের এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার ও বিশেষ পরিচালনা করে ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন ভাটিঘাগড়া থেকে ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আরব আলী (৪৩), পিতা-জুব্বার আলী, মাতা মৃত-জয়গন নেছা, সাং-মধ্য ভারেরা, ও মোঃ মোবারক হোসেন (৩৫), পিতা-মোঃ বছির উদ্দিন কাল্ল্যা, মাতা-লাইলী আরা খাতুন, সাং-ভাটি ঘাগড়া মধ্যপাড়া, উভয় থানা-কোতেয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

%d bloggers like this: