loading...

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে এক হাত এক পা হারালেন এক শিশু

0

ময়মনসিংহ রেলস্টেশনের অদূরে ঢাকাগামী বলাকা মেইল ট্রেনের চাকায় কাটা পড়ে বাম পাশের হাত ও পা হারানোর ১১ বছরের শিশুটি পরিচয় মিলেছে। তার শ্রাবণ নাম। সে ঢাকার বিমানবন্দর এলাকার মোতালেব ও নূরুন্নাহারের ছেলে।

শিশু শ্রাবণ গত শনিবার দুপুরে তার ফুফুর বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে ময়মনসিংহ স্টেশনে আসে। পরে ঢাকার বিমানবন্দর এলাকায় নিজ বাসায় যাওয়ার জন্য ময়মনসিংহ থেকে বলাকা ট্রেনের ২বগির জোড়ায় উঠে বসে। কিছুদূর যাওয়ার পর শ্রাবণ ট্রেন থেকে পড়ে যায়। এতে তার বাম হাত ও বাম পা বিচ্ছিন্ন হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ময়মনসিংহ হেল্প লাইনের সদস্যরা জানান,  রবিবার সকালে ছেলেটির জ্ঞান ফেরার পর কথা বলে তার নাম ঠিকানা জানতে পারলেও এখনো তার স্বজনদের পাওয়া যায়নি । বর্তমানে শ্রাবণ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। শ্রাবণকে এরই মধ্যে দুই ব্যাগ রক্ত দেয়া হয়েছে।

শ্রাবণকে সহযোগিতায় এগিয়ে এসেছেন রক্তদানে আমরা ময়মনসিংহ এর সদস্য যোনায়েদ আল হাবীব, ময়মনসিংহ হেল্প প্লাস এর সদস্য সাফরান আহমেদ, ময়মনসিংহ হেল্প লাইনের তপু চক্রবর্তী, গফরগাঁও হেল্প লাইনের সাদেক হোসেন ও সিহাব আল হাসান হৃদয়।

loading...
%d bloggers like this: