ময়মনসিংহে চাল ও নগদ টাকা বিতরণ করেন ডিসি মিজানুর রহমান

0

স্টাফ রিপোর্টার:

করোনা মোকাবেলায় প্রেসক্লাব কেন্টিনসহ দোকানপাট বন্ধ থাকায় এবং পত্রিকা বিলি বন্ধ থাকায় শুক্রবার বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবের সহযোগিতায় জেলা প্রশাসক মহোদয় পত্রিকার ৬০ জন হকার, প্রেসক্লাব ও কেন্টিনের কর্মচারী, স্টাফ, গার্ড ও দিনমজুরসহ ১৩০ জনের মাঝে ১০ কেজি করে চাল ও নগদ ৫০০/- টাকা বিতরণ করেন।

ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মো. মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক অমিত রায় এর হাত থেকে গ্রহন করেন সংবাদপত্র হকার্স সমিতির পক্ষে রিপন ও সাধারণ সম্পাদক জাকির, প্রেসক্লাব কেন্টিনের কর্মচারীদের পক্ষ থেকে ইউসুফ আলী, ক্লাব স্টাফদের পক্ষে শহীদ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ হাফিজুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, নিউজ চ্যানেল এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশীদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এএইচএম মোতালেবসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মমতাজ উদ্দিন মন্তা তার এক বছরের বেতন ৩ লাখ টাকা ও মুক্তিযোদ্ধা ভাতা এক লাখ টাকা চল্লিশ হাজার টাকাসহ মোট ৪ লাখ ৪০ হাজার টাকা জেলা প্রশাসকের নিকট তুলে দেন।
পরে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মমতাজ উদ্দিন মন্তা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় এর হাতে সাংবাদিকদের জন্য ৭০ পিস হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক তুলে দেন।

%d bloggers like this: