loading...

ময়মনসিংহে এস কে হাসপাতালে পিপিই দিলেন পুলিশ সুপার

0

মোঃ আনিসুর রহমানঃ

ময়মনসিংহে এস,কে হাসপাতালে পিপিই প্রদান করা হয়েছে। পুলিশ সুপার মো:আহমার উজ্জামান পিপিএম (সেবা) এস,কে হাসপাতালের নার্সদের জন্য ১৫টি পিপিই প্রদান করেন। শুক্রবার পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী(প্রশাসন) এস,কে হাসপাতাল কতৃপক্ষের নিকট পিপিই গুলো হস্তান্তর করেন। এসময় জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ কামাল আকন্দ পিপিএম উপস্থিত ছিলেন। পুলিশ সুপার মো:আহমার উজ্জামান পিপিএম (সেবা) পিপিই প্রদান করে এক অনন্য দৃষ্টান্ত স্হাপন করলেন।

তিনিই প্রথম ময়মনসিংহ এস,কে হাসপাতালে পিপিই প্রদান করলেন। সচেতন মহল আশাবাদ ব্যাক্ত করেন যে, পিপিই প্রদানের শুরুটা হলো ময়মনসিংহ পুলিশ সুপার মো:আহমার উজ্জামান পিপিএম (সেবা)’র হাত ধরে পরবর্তীতে আরো অনেকেই পিপিই নিয়ে এগিয়ে আসবেন। কেননা করোনা ভাইরাসের চিকিৎসার জন্য চিকিৎসক এবং নার্সদের পিপিই শতভাগ ব্যবহার নিশ্চিত করা জরুরি। সে তুলনায় পিপিই সংকট থাকায়, প্রশাসন, রাজনীতিবীদ, বিত্তবানসহ সবারই এগিয়ে আসা উচিত।

অভিজ্ঞ ও সচেতন মহল মনে করেন, এস,কে হাসপাতালে পিপিই প্রদান করায় উক্ত হাসপাতালে নার্স হিসেবে যারা দায়িত্ব পালন করে আসছেন তারা দায়িত্ববোধ থেকে রোগীদের সেবা করতে উৎসাহিত হবেন এবং পিপিই নিজেদের নিরাপত্তা নিশ্চিত হওয়ায় করোনা ভাইরাসে সংক্রমিত ব্যাক্তিদের সেবায় নার্সগণ নিজ নিজ দায়িত্ব পালন করবেন সেবা প্রদানের মাধ্যমে।

loading...
%d bloggers like this: