ময়মনসিংহে ঈদ উপহার নিয়ে ১ হাজার পরিবারের পাশে যুবলীগ নেতা রুমেল

0

মাসুদ রানা, ময়মনসিংহ:

পূর্ব নির্ধারিত এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল। উপহার সামগ্রীর মধ্যে ছিলো, ২ কেজি পোলাওয়ের কালোজিরা চাউল, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ৫০ গ্রাম গুড়া দুধ। করোনা প্রদূর্ভাব শুরু থেকেই নগরীর ১৪ নং ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে যুবলীগের এ নেতা। ধারাবাহিক সহায়তা কার্যক্রমের আওতায় তিনি এবার ঈদের বিশেষ খাবার সামগ্রী প্রদান করেন।

শনিবার (১৬ মে) বিকালে চারপাড়া ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বলের কার্যালয় থেকে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপহার সামগ্রী তুলে দেন ময়মনসিংহ জেলা যুবলীগ আহবায়ক এড. আজহারুল ইসলাম, সদস্য আসাদুজ্জামান রুমেল ও কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বলসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সমাজ সেবামূলক সংগঠন সততা যুব সংঘের ব্যানারে গরীব অসহায় মানুষের পাশে দাড়াতে নানাবিধ সহায়তা কার্যক্রম চালু রেখেছে যুবলীগ নেতা রুমেল। করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ এমন পরিবারকে সনাক্ত করে তাদের তালিকা প্রনয়ন করেন তিনি। সে অনুযায়ী, ধারাবাহিক খাদ্য সামগ্রী, নগদ অর্থ, এমনকি একটি পরিবারের পূর্ণাঙ্গ বাজার সহায়তাও করেছেন এই নেতা। এরই ধারাবাহিকতায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সেই পরিবারগুলো যাতে একটু ভালো খাবার খেতে পারে সেকথা চিন্তা করে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

আসাদুজ্জামান রুমেল ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য হলেও চরপাড়া এলাকায় একজন সচেতন জনপ্রতিনিধির ভূমিকায় অবর্তিন হয়েছেন। এক্ষেত্রে স্থানীয় কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বলকেও রুমেল সার্বিক সহযোগীতা করে আসছেন। চরপাড়া এলাকার সর্বস্থরের মানুষ রুমেলকে একজন আদর্শিক রাজনীতিক ও সমাজসেবক হিসাবে চিনে নিয়েছেন। মানুষের জন্য রুমেলের এই অবারিত এগিয়ে চলাকে মানুষ ভালোবাসায় গ্রহন করে নিয়েছে। এখানে রুমেল হয়ে উঠেছে মানবতার বাতিঘর।

%d bloggers like this: