ময়মনসিংহে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা প্রতিবাদে সড়ক অবরোধ করে মানববন্ধন

0

মাসুদ রানা, ময়মনসিংহ:
ময়মনসিংহ সদর উপজেলার ৬নং চরঈশ্বরদিয়া ইউপি চেয়ারম্যানের ওপর হামলার নিন্দা ও জড়িতদের গ্রেফতারের দাবীতে মহাসড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে । জাগ্রত চরাঞ্চলবাসীর ব্যানারে আয়োজিত রবিবার ( ১৯ মার্চ) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টা ঘন্টাব্যাপী এই মানববন্ধন পালিত হয়।

bosku_ad

এসময় মানববন্ধনে অংশ নেন চরঅঞ্চলের হাজারো নারী ও পুরুষ। চেয়ারম্যান মোর্শেদুল আলম জাহাঙ্গীর ময়মনসিংহ কোতুয়ালী থানা আ.লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এবং চরইশ্বরদিয়া ইউপির বর্তমান চেয়ারম্যান । জানা গেছে, গত ৯ মার্চ রাতে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের প্রধান ফটকে হামলার শিকার হন জাহাঙ্গীর। এ ঘটনার প্রতিবাদে এই সব কর্মসুচী পালিত হয়। মানববন্দন কর্মসুচীতে বক্তব্য রাখেন, ৭নং চরনীলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ মীর, চরইশ্বরদিয়া ইউপি আ.লীগের সভাপতি হাজি ওসমান আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আলী, চাল ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মান্নান, সাবেক উপজেলা চেয়ারম্যান ফয়জুর রহমান ফকির, জি.কে.পি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ড. সিরাজ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সাতদিনের মধ্যে আসামী গ্রেফতার না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন। এ ঘটনায় পরদিন জাহাঙ্গীরের ছোট ভাই মাহবুবুর আলম বাদি হয়ে ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু এ পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

%d bloggers like this: