loading...

ময়মনসিংহে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন আলহাজ্ব শাহজালাল হৃদয়

0

মোঃ কামাল, বিশেষ প্রতিবেদক:

করোনাভাইরাস রোধে ও জনসচেতনতা বৃদ্ধিকল্পে ময়মনসিংহ মহানগরীর ১৪নং ওয়ার্ড এলাকার কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন মহানগর আওয়ামী লীগের ১৪ নং ওয়ার্ড শাখার সভাপতি ও নিউ মেডিকেয়ার প্যাথ ল্যাবের প্রোপাইটর আলহাজ্ব শাহজালাল হৃদয়।

সোমবার (৩০ মার্চ) দুপুরে নগরীর চরপাড়ায় পারিবারিকভাবে নিজ উদ্যোগে ওয়ার্ড আ’লীগ সভাপতি শাহজালাল হৃদয় সমাজের অসহায়দের সহায়তাকল্পে প্রায় ২০০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে৷ খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, রান্নার তৈল, পিয়াজ, গোসল ও কাপড় ধোয়ার সাবান প্রদান করা হয়।

এসময় ওয়ার্ড সভাপতি শাহজালাল হৃদয় বলেন, ‘বাংলাদেশের যেকোনো ক্রান্তিলগ্নে আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থাকে। এবারো করোনা ভাইরাস জনিত মানবিক সঙ্কট কাটিয়ে না ওঠা পর্যন্ত আওয়ামী লীগ মানুষের পাশে থাকবে। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে যেকোন মানবিক বিপর্যয়ে আমরা সাধ্যানুযায়ী জনসাধারণের পাশে আছি৷’

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ এমদাদুল হক মিলন, সোহেল আহম্মেদ, তারা মিয়া, আফাজ উদ্দিন, জামিল, ফয়েজ মুরাদসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

পরে করোনাভাইরাস সংক্রামক ব্যাধি থেকে রক্ষা পেতে মহান রাব্বুল আলামিনের কাছে সমগ্র বিশ্বের মুসলমানের মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চরপাড়ার কফিক্ষেত জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা আনোয়ার হোসেন।

loading...
%d bloggers like this: