ময়মনসিংহে অসহায়দের পাশে বিএনপি নেতা বাচ্চু

0

মাসুদ রানা, ময়মনসিংহ:

করোনা দূর্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা, পৌর শহর ও পাগলা থানা এলাকায় কর্মহীন অসহায় মানুষকে বিএনপি’র নেতা আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বাচ্চু ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে উপজেলার পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের মধ্য লামকাইন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৫০ জন হতদরিদ্র মানুষের মাঝে এ খাদ্য সহায়তা বিতরন করা হয়। করোনা প্রাদুর্ভাব শুরু থেকে আক্তারুজ্জামান বাচ্চুর নিজ অর্থায়নে এ পর্যন্ত সর্বমোট ৮ হাজার ১৫০ জন পরিবারকে খাদ্য সহায়তা করেছেন বলে জানা গেছে।

প্রবাসী কামরুজ্জামান বাবলুর সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, পাগলা থানা বিএনপি নেতা হুমায়ুন মেম্বার, আমিনুল ইসলাম বাবুল, খোকন মৃধা, রুহুল আমিন, মোঃ খোকন মিয়া, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক উজ্জল আহমেদ পাপ্পু, মনিরুজ্জামান মনির, ইবনে আজাহার মাহমুদ, পাগলা থানা যুবদল নেতা সজিব সরকার, ইব্রাহিম খলিল, জামাল বেপারী, মোঃ গোলাপ মিয়া, ছাত্রদল নেতা আমিনুল সরকার, রবিন সরকার, সাদ্দাম সরকার, সাইদুল ইসলাম, ইমরান হাসান শান্তসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

%d bloggers like this: