ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে তিন ডাকাতসহ সাতজন গ্রেফতার

0

আনিস আহমেদ:

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকাল তিন ডাকাত, চিহিৃত চোর ও নিয়মিত মামলায় সাতজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের নামে মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে করোনার ভয়াবহতাকে পুজি করে কোন চক্র বা গোষ্টি যাতে আইন শৃংখলার অবনতি, জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে সে জন্য কোতোয়ালী পুলিশ নিয়মিত কাজ করছে। এ জন্য পুলিশ প্রতিদিন নগরীর বিভিন্ন এলাকায় টহল জোরদার করা হয়েছে।

সোমবার রাতে কোতোয়ালী পুলিশের অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দিঘারকান্দা এলাকায় এদকল ডাকাত যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। দ্রুত এসআই সোহেলের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করে। তারা হলো, গোলাপ, রুহুল আমিন রুমান ও কালাম। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির ঘটনায় মামলা হয়েছে।

এছাড়া নগরীর চিহিৃত চোর ফরহাদ হোসেনকে এআই টিটু গ্রেফতার করে। অপরদিকে এসআই রেজাউল ইসলাম অভিযান চালিয়ে নিয়মিত মামলার আসামী সৈয়দ আন নুর মাহফুজকে গ্রেফতার করে। এছাড়াও দুইজনকে ৩৪ ধারায় আদালতে পাঠিয়েছে পুলিশ। এসআই নিরূপম নাগ জানান, গ্রেফতারকৃতদেরকে মঙ্গলবার পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

%d bloggers like this: