loading...

ম্যানেজার দিশার মৃত্যুতে বিরাট ক্ষতিতে পড়েন সুশান্ত!

0

বিনোদন ডেস্ক

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ব্যবসাসফল ছবি ‘ছিছোঁড়ে’। এরপর মাত্র ৬ মাসের মধ্যে তার বেশ কয়েকটি প্রজেক্ট হাতছাড়া হয়। ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সাত সাতটি সিনেমার কাজ হারান সুশান্ত। যার ফলে তিনি হয়তো মারাত্মক আর্থিক টানাটানির মধ্যে পড়েছিলেন বলে গুঞ্জন উঠেছে। তা থেকেই বাড়ে হতাশা।

শুধু তাই নয়, সুশান্তের আত্মহত্যার কয়েক দিন আগেই তার ম্যানেজার দিশা সালিয়ানও আত্মহত্যা করেন। দিশার বদৌলতে বড় বাজেটের একটি ওয়েব সিরিজে চুক্তি করেছিলেন সুশান্ত। সেখানে নায়কের পারিশ্রমিক ঠিক হয় ১৪ কোটি টাকা! গত মার্চে দিশার সঙ্গে সুশান্তের পরপর দুইবার এ বিষয়ে কথা হয়।

কিন্তু দিশার আত্মহত্যার পর ভেঙে পড়েন সুশান্ত। কারণ দিশার মৃত্যুর পর সেই ওয়েব সিরিজের প্রজেক্টও নাকি সুশান্তের হাত থেকে বেরিয়ে যায়! এত বড় অংকের একটি প্রজেক্ট হারিয়ে কি দিশেহারা হয়ে পড়েছিলেন অভিনেতা? যার জন্য জীবনের প্রতি মায়াই হারিয়ে ফেললেন। এমন প্রশ্নও উঠতে শুরু করেছে বলিউড ও সুশান্তের ঘনিষ্ঠ মহলে।

গত ৮ জুন মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ান। দিশার মৃত্যুর পর তার পরিবারের প্রতি সমবেদনা জানান সুশান্ত। ম্যানেজারের মৃত্যুর ৬ দিনের মধ্যে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে চরম পদক্ষেপ করেন তিনিও।

এদিকে মৃত্যুর তিনদিন আগে অর্থাৎ ১৪ জুন বাড়ির পরিচারকদের সমস্ত টাকাপয়সা মিটিয়ে দেন সুশান্ত। বলেন, ‘এখন থেকে হয়তো তোমাদের খেয়াল রাখতে পারব না।’ এমন খবরও বেরিয়েছে। সুশান্তের মৃত্যুর পর যখন প্রয়াত অভিনেতার পরিচারকদের পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে, সেই সময়ই সামনে আসে এই নতুন তথ্য।

loading...
error: Content is protected !!
%d bloggers like this: