মোঃ সাইফুর রহমান সোহাগ এর আহবানে সাড়া জাগানো পুনঃর্মিলনীতে নড়াইল জেলা ছাত্রলীগের স্বতঃস্ফ‚র্ত অংশগ্রহণ

0

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগের সুযোগ্য সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ এর আহŸানে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সমগ্র দেশ থেকে হাজার হাজার ছাত্রলীগ নেতাকর্মী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় উক্ত পুনঃর্মিলনীতে অংশগ্রহণ করেন।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের পাঠানো তথ্য ও ছবির ভিত্তিতে জানা যায়, এরই ধারাবাহিকতায় নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফান ও সংগ্রামী সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান মুকুলের নের্তৃত্বে ব্যাপক সংখ্যক নেতাকর্মী স্বতঃস্ফ‚র্তভাবে ঢাকায় পুনঃর্মিলনীতে অংশগ্রহণ করেন। এ প্রসঙ্গে ছাত্রলীগ নেতা মুকুল বলেন, উক্ত কর্মসূচির মাধ্যমে নেতাকর্মীর মধ্যে প্রাণচঞ্চলতা সৃষ্টি হয়েছে এবং প্রবীণদের এই মিলনমেলায় থেকে পাওয়া পরামর্শ ও অভিজ্ঞতা এবং বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মূল্যবান দিক নির্দেশনা ছাত্রলীগকে আরও বেশি সুসংগঠিত এবং বেগবান করবে।

উল্লেখ্য যে, উক্ত পুনঃর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ রকম কর্মসূচির জন্য বাংলাদেশ ছাত্রলীগের সুযোগ্য সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ এর প্রতি নেতাকর্মীবৃন্দ আন্তরিত কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।