মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সৎ বাবার বিরুদ্ধে

0

দিনাজপুরের হিলিতে দুলাল হোসেন (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। গত সোমবার (১ নভেম্বর) এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান তিনি। তবে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত দুলাল হোসেন। তার বাড়ি হিলির কালিগঞ্জ গ্রামের বাসিন্দা এবং পেশায় একজন ফল ব্যবসায়ী।

পুলিশ সূত্রে জানা যায়, কয়েক বছর পূর্বে ওই কিশোরীর মায়ের সাথে দুলালের বিয়ে হয়। গত সোমবার রাতে মায়ের সাথে ঘুমিয়ে ছিল ওই কিশোরী। এ সময় বাইরে থেকে ঘরে ঢুকে স্ত্রীর সামনেই ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায় দুলাল। এ সময় ভুক্তভোগীর মা বাধা দিলে তার মুখে বালিশ চাপা দিয়ে পালিয়ে যায় দুলাল।

হাকিমপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাইল শেখ জানান, অভিযোগ শুনে পুলিশসহ আমি তাদের বাড়িতে যাই। এ সময় ওই কিশোরীর মা জানায়, স্বামী দুলাল হোসেন তার মেয়েকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে দুলাল।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, “প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত ব্যক্তি। তাকে ধরতে আমাদের অভিযান চলছে।”

%d bloggers like this: