মুক্তিযুদ্ধের পক্ষে সাংবাদিকদের কাজ করার আহ্ব্বান ময়মনসিংহে ইকবাল সোবহান চৌধুরী

0

 মাসুদ রানা:

মুক্তিযুদ্ধের পক্ষে সাংবাদিকদের কাজ করার আহব্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী । তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বুধবার ( ২৯ মার্চ ) দুপুরে ময়মনসিংহ ত্রিশাল উপজেলা সদরের ত্রিশাল নজরুল ডিগ্রি কলেজ মিলনায়তনে স্থানীয় প্রেসক্লাবের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদ্যাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। পরে সংবর্ধনা প্রদান করা হয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি জনাব মঞ্জুরুল আহসান বুলবুল ও মহাসচিব জনাব ওমর ফারুকে।

এসময় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও চার লেন মহাসড়ককে সিসি টিভির আওতায় নিয়ে আসায়, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও সবুজ বনায়নের জন্য ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার আবু জাফর রিপনকে ত্রিশাল প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ২০১৭ প্রদান করা হয়।

ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক সোহেল হায়দার চৌধুরী,ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করীম খোকন, ও সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তফা প্রমুখ।

%d bloggers like this: