loading...

মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ নেতা বহিস্কার

0

বিশেষ প্রতিবেদক:

ময়মনসিংহের ত্রিশালে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিয়োগে উপজেলার মঠবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল ইসলাম রুবেল কে বহিস্কার করা হয়েছে।
জানাযায় গত ২৪ ফ্রেরুয়ারী ঢাকার উত্তরায় ইয়াবাসহ ডিভি পুলিশের হাতে গ্রেপ্তার হয় উপজেলার মঠবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল। এই ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রুবেলকে উপজেলা ছাত্রলীগ থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদও সাধারন সম্পাদক ইমরান হাসান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রুবেলের অপরাধ তদন্ত সাপেক্ষে প্রমাণিত হলে উপজেলা ছাত্রলীগ থেকে তাকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে।
এব্যাপারে উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদ জানান, কোনো ব্যক্তি যদি কোন অপরাধের সাথে জড়িত হয় তার দায়ভার তো দলের নয়। কিন্তুু ব্যাক্তি প্রতিহিংসায় একটি মহল উপজেলা ছাত্রলীগের নামে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করছে যা কাম্য নয়।
উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমও অনলাইনে প্রচারিত বিভ্রান্তিকর মিথ্যা ও বানোয়াট সংবাদের নিন্দা জ্ঞাপন করেন এবং সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সত্য যাচায়ের অনুরোধ জানান।

গনমাধ্যম সূত্রে জানা যায়, চলতি সপ্তাহে কক্সবাজার সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমণে যায় ত্রিশাল উপজেলা ছাত্রলীগের উপজেলার সকল পর্যায়ের ছাত্রলীগ নেতৃবৃন্দ। এই ভ্রমণে মনিরুল ইসলাম রুবেলও অংশ নেয়।
২০ ফেব্রুয়ারি রাতে রাজধানী ঢাকার উত্তরা হাউজবিল্ডিং এলাকায় মনিরুল ইসলাম রুবেলের গ্রেফতার করে ডিবি পুলিশ। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মনিরুল ইসলাম রুবেলের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করেছেন।

loading...
%d bloggers like this: