মসিক মেয়র টিটুর প্রতি ১৯ পদাতিক জিওসি মে.জে. শামীম’র কৃতজ্ঞতা

0

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ:

ময়মনসিংহ সেনানিবাস ও আশপাশের পানি নিষ্কাশনে দ্রত কার্যকরী ব্যবস্থা গ্রহনের জন্য ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটুর প্রতি সেনা কর্মকর্তাদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ঘাটাইল সেনানিবাসের ১৯, পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ মিজানুর রহমান শামীম, এনডিসি পিএসসি। গতকাল বুধবার বিকেলে আকুয়া কবরস্থান এলাকায় সরজমিনে আকুয়া খাল পূন:খনন কাজ পরিদর্শনে এসে এই কৃতজ্ঞার কথা জানান বলে স্বীকার করেছেন মসিক তত্ত¡বধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা ।

সরজমিনে আকুয়া খাল পূন:খনন কাজ পরিদর্শণকালে আরো উপস্থিত ছিলেন কমান্ডার ৭৭, পদাতিক ব্রিগেট ও স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ নাজমুল হক, স্টেশন স্টাফ অফিসার খালেদ আহমেদ, ময়মনসিংহ ক্যান্টমেন্ট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. উম্মে আফসারী জহুরা, মসিক তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ. কে দেবনাথ, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাব্বত আলী প্রমূখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সামান্য বৃষ্টিতে ময়মনসিংহ সেনানিবাসের বিভিন্ন এলাকা পানিতে নিমজ্জিত হয়ে পড়তো। ময়মনসিংহ সেনানিবাসের পানি নিষ্কাশনের রাস্তা আকুয়া খালটি ভরাট হয়ে যাওয়ার ফলে বৃষ্টির পানিতে সয়লাব হয়ে যায়। সেনানিবাস থেকে পানি নিষ্কাশনের জন্য আকুয়া খালটি পূন:খননের জন্য ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে অনুরোধ করা হয়। সেনাদের অসুবিধার কথা গুরুত্ব দিয়ে বিবেচনা করে এ্যাস্কেভেটর ভাড়া করে দ্রæত আকুয়া খালটি পুন:খননের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন মসিক মেয়র ইকরামুল হক টিটু।

%d bloggers like this: