ময়মনসিংহে চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছেন -ডিবির ওসি শাহ কামাল আকন্দ

0

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। 

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর নির্দেশনায়, ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি পুলিশের ওসি) মো: কামাল আকন্দ পিপিএম-বার এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়া চুরি, ছিনতাই, হত্যা ইভটিজিং, ধর্ষণসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই অংশ হিসেবে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ ময়মনসিংহের বিভিন্ন যায়গায় দীর্ঘ অভিযান চালিয়ে অটোরিক্সা চোরচক্রের সিন্ডিকেটের ৩ সদস্যকে গ্রেপ্তার করেন। এ ছাড়াও গ্রেপ্তারকৃত চোরচক্রের হেফাজত থেকে ৪টি চোরাই অটোরিক্সাও উদ্ধার করা হয়।

জানা গেছে, গ্রেপ্তারকৃতরা হলেন ঈশ্বরগঞ্জ থানা জাটিয়া গ্রামের মৃত্য বাদশা মিয়ার ছেলে মোঃ বাবুল (৩৫) পাগলা থানার কন্যামন্ডল এলাকার-মোঃ মফিজ উদ্দিনের ছেলে মোঃ সাইদুল ইসলাম (৩২) একই এলাকার রফিকুল ইসলামের ছেলে মোঃ আরিফ (১৮) কে ২০ ডিসেম্বর রবিবার বিকাল ৪.০০ ঘটিকার সময় পাগলা থানাধীন তেতুঁলিয়া টু কান্দিপাড়া গ্রামী মাইজবাড়ী এলাকা হতে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও তাদের হেফাজত হইতে ৪টি চোরাই অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহের জেলার বিভিন্ন থানা এলাকা হইতে গরীব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিক্সা চুরি করে আসছিল।

তাদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়াছে। গ্রেফতারকৃতদের আজ বিজ্ঞ আদালতে সোর্পদ করে ৫ (পাঁচ) দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে বলে জানান ময়মনসিংহ জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ওসি মো: শাহ্ কামাল আকন্দ।

%d bloggers like this: