ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশ নিয়েছি: বিএনপির সালাহউদ্দিন 

0

ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, এই সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। তাই আমরা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে এ নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি এই এলাকার সন্তান, তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমরা ভোটের দিন কেন্দ্রে থাকব। আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং যাকে খুশি তাকে ভোট দেবেন।

মঙ্গলবার বিকালে প্রচারের দ্বিতীয় দিনে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি চাই জনগণ তার অধিকার ফিরে পাক। কারণ জনগণ এদেশের মালিক, কিন্তু জনগণের সে অধিকার এই সরকার হরণ করেছে। তাই অনুরোধ করব- এ এলাকার উন্নয়নের স্বার্থে আগামী ১৭ অক্টোবর ভোটকেন্দ্রে গিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করুন।

বিকাল সাড়ে তিনটায় রাজধানীর কদমতলীর ৬ নং ওয়ার্ডের কুদারবাজার মোড় এলাকা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন সালাউদ্দিন আহমেদ। পরে তিনি বাবর আলী মার্কেটে, হাজী নাসির উদ্দিন রোড, সরাই মসজিদ রোড, হাজী কমর আলী সড়ক, দক্ষিণ কুতুবখালির বিভিন্ন গলি, উত্তর কুতুবখালি খালপাড়, দনিয়া কবরস্থান রোড, দনিয়া রোডসহ বিভিন্ন এলাকার ভোটারদের দ্বারে দ্বারে যান। এ সময় সঙ্গে থাকা নেতাকর্মীরা ‘১৭ অক্টোবর শুভদিন, ধানের শীষে ভোট দিন’, ‘মা-বোনদের বলে যাই, ধানের শীষে ভোট চাই’, ‘উন্নয়নের শপথ নিন, ধানের শীষে ভোট দিন’- এসব স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলেন।

প্রচারের সময় সালাউদ্দিন আহমেদের সঙ্গে ছিলেন- সিটি কর্পোরেশনের ৬১নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক দনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জুম্মন মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

%d bloggers like this: