ভালুকায় কিশোরী শ্রমিককে অপহরণের চেষ্টা

0

মোঃ দেলোয়ার হোসেন, ভালুকা,ময়মনসিংহ, প্রতিনিধিঃ

ভালুকায় মাফিয়া আক্তার নামে (১৫) নামে এক কিশোরী মিল শ্রমিককে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে বাড়ি থেকে অপহরণের চেষ্টা চালায় পাঁচ যুবক। এ সময় বাড়ির লোকজন খোঁজ পেয়ে ডাক চিৎকার শুরু করলে মোটরসাইকেল ফেলে অপহরণকারীরা পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে উপজেলার ধামশুর গ্রামে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাইচান গ্রামের ফজলুল হকের কিশোরী মেয়ে স্কয়ার ফ্যাশন লিমিটেডের শ্রমিক মাফিয়া আক্তার ধামশুর গ্রামের মোবারক হোসেনের বাড়িতে ভাড়া থেকে চাকুরী করে আসছিল।

বৃহস্পতিবার রাতে সে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ও্যঁৎ পেতে থাকা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হিমেলের নেতৃত্বে চার পাঁচ যুবক মাফিয়ার মুখ চেপে ধরে জোড়পূর্বক তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যাওয়ার চেষ্ট চালায়। এ সময় তার ডাক চিৎকারে বাড়ির লোকজন ও প্রতিবেশিরা ছুটে আসলে অপহরণকারীরা একটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় মিল শ্রমিক মাফিয়া আক্তার বাদি হয়ে হিমেলসহ চা পাঁচ যুবকের বিরুদ্ধে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হচ্ছে এবং ঘটনাস্থল থেকে যুবকদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।