ভালুকায় আওয়ামী মৎস্যজীবী লীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

0

খাইরুল ইসলাম আল আমিন:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ভালুকা আওয়ামী মৎস্যজীবী লীগ। শনিবার (২৫ জুলাই) সকালে ভালুকা ডিগ্রি কলেজ মাঠে প্রধান অতিথি আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি তার নিজ হাতে এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য জনাবা মনিরা সুলতানা মনি, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান, কার্যকারী সভাপতি সাইফুল আলম মানিক, সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন শেখ আজগর লস্কর। এসময় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান বলেন, জাতির পিতা আমাদের একটি দেশ দিয়ে গেছেন।

এই দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। বৃক্ষরোপণ একটি মহৎ কাজ। মুজিববর্ষে আওয়ামী মৎস্যজীবী লীগের পক্ষ থেকে সহস্রাধিক বৃক্ষরোপণের এ উদ্যোগ নেওয়া হয়েছে। গাছের চারা রোপণ এবং পরিচর্যার বিষয়ে সবাইকে আরও যতœবান হবার আহ্বান জানান। বৃক্ষরোপণ ও বিতরণ শেষে খিরু নদীতে মাছের পোণা অবমুক্ত করা হয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ময়মনসিংহ জেলা আহ্বায়ক শহিদুল ইসলাম শহীদ, ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগ সভাপতি আরজু শেখ, সহ-সভাপতি মনির শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরিদ রাহাত, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ রাজিব, ভালুকা, ঈশ্বরগঞ্জ, গৌরীপুর, নান্দাইল, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী মৎস্যজীবীলীগের নেতৃবৃন্দসহ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

%d bloggers like this: