বেড়ার চাকলা ইউনিয়নে ১০ টাকা মূল্যের চাল বিক্রী শুরু

0

এস.এম জহুরুল হক বেড়া (পাবনা) প্রতিনিধি:

পাবনার বেড়ার চাকলা ইউনিয়নে প্রধানমন্ত্রীর নিজ তহবীল থেকে গরিব দুঃখী মানুষের জন্য বরাদ্দকৃত ১০ টাকা মূল্যের চাল দুই ডিলার মিলে ৯৮৩ জনের মধ্যে চাল বিতরণ করেন। DTVডিলাররা গত ৭ ও ৮ এপ্রিল শুক্র ও শনিবার চাকলা ইউনিয়নের দুইজন ডিলার শওকত হোসেন ও মোঃ ফজলাল হোসেনের পক্ষে চাকলা ইউনিয়নের দুই বার নির্বাচিত চেয়ারম্যন ফারুক হোসেন পাচুরিয়া বাজার থেকে চাল বিক্রী করেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত মার্চে দুবৃত্তদের হামলায় চেয়ারম্যন ফারুক হোসেন গুরুতর আহত হওয়ার পর চাকলা ইউনিয়নের আওয়ামীলীগ কর্মিদের নামে মিথ্যা মামলা হওয়ার কারনে শওকত হোসেন বাইরে থাকায় অসুস্থ অবস্থায় চেয়ারম্যন ফারুক হোসেনকে এই চাল গরীব দুখি মানুষের মাঝে বিক্রী করতে হয়। গতকাল ৮ই এপ্রিল শনিবার চাকলা ইউনিয়নের পাচুরিয়া বাজারে গিয়ে লক্ষ্য করা যায় চাউল ক্রেতাদের লম্বা লাইন।

ডিলারদের কর্মিরা চাউল দিতে হিমশিম খেতে দেখা যায়। চাউল নিতে আসা, আসমা, হেলাল, সামাদ, আরো অনেকের সাথে কথা বললে তারা জানান, প্রধানমন্ত্রীর তহবীল থেকে আসা ১০ টাকা কেজির চাল আমরা ত্রিশ কেজি করে পাচ্ছি। এই চাউল আমরা বাড়ীতে গিয়েও মাপ দেই এবং কোন দিন কম পাই নি।

এছাড়াও পরিষদ থেকে আসা ভিজিএফ এর চাল আমরা সঠিক ভাবে পেয়ে থাকি। চাকলা ইউনিয়নের চেয়ারম্যানের সাথে কথা হলে তিনি জানান, আমার উপর হামলা হওয়ার পর থেকেই আমি অসুস্থ্য আর মিথ্যা মামলা হওয়ার কারনে ডিলাররা অনুপস্থিতি থাকায় আমাকে নিজ হাতে এই চাউল গুলো বিতরণ করতে হচ্ছে। কারণ এই গরীব দুঃখীর ভোটে আমি দুইবার চেয়ারম্যান হয়েছি তাই যত দিন বাচবো তাদের সেবা করে যাব।

%d bloggers like this: