loading...

বেনাপোল সীমান্ত থেকে হুন্ডির টাকা, জাল টাকা, ফেন্সিডিল ও গাঁজাসহ আটক-৬

0

মোঃ ফরহাদ বিশ্বাস,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল কাস্টম হাউজের সামনে থেকে ও আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ৯ লাখ ৭৫ হাজার হুন্ডি ও ৯ হাজার জাল টাকা, ফেন্সিডিল ও গাঁজাসহ ৫ চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।

যশোর ৪৯ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল কাস্টম হাউজের সামনে থেকে ও আমড়াখালী চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ৫ চোরাকারবারীকে আটক করে বিজিবি সদস্যরা। পরে তাদের দেহ তল্লাশী করে ৯ লাখ ৭৫ হাজার বাংলাদেশী টাকা, ৯ হাজার বাংলাদেশী জাল টাকা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, সুমন হোসেন, হাবিবুর রহমান, হাফিজুর রহমান, ফিরোজা খাতুন ও হাসিনা বেগম । অপর দিকে পুটখালি সীমান্তে ৪ লাক ৫০ হাজার হুন্ডির টাকাসহ আব্দুল মালেক(৩০) নামে এক জনকে আটক করেছে বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার সময় তাকে আটক করা হয়। আব্দুল মালেক পুটখালি গ্রামের মৃত ইসমাইল এর ছেলে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, পুটখালি বিজিবি ক্যাম্পের সদস্যরা মসজিদ বাড়ি পোস্ট হতে ৪ লাখ ৫০ হাজার বাংলাদেশী হুন্ডির টাকাসহ পাচারকারীকে আটক করা হয়।এদের সকলের বাড়ি শার্শা উপজেলার বিভিন্ন এলাকায়। মামলা দিয়ে আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তারা নিশ্চিত করেন।

loading...
%d bloggers like this: