বেনাপোলে ভারতীয় ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

0

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সাদিপুর সীমান্তের গলাচিপা পোষ্ট এলাকা থেকে ১৩৯৪ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ তিন জন মাদক ব্যবসায়ী ও অপরদিকে শিকড়ী সীমান্ত এলাকা থেকে ৭০ বোতল ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৪৯ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা। রবিবার ১৫ নভেম্বর সকাল থেকে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

বেনাপোল সাদিপুর সীমান্তের গলাচিপা পোস্ট থেকে আটককৃত মাদক ব্যবসায়ী সাদিপুর গ্রামের কাশেমের পুত্র মোহাম্মদ মিজান (২৯) একই গ্রামের আফসার গাজীর পুত্র জাহিদুল ইসলাম (২০) বড়আঁচড়া গ্রামের মৃত খালাসীর পুত্র আলী মোহন (২৭) ও শিকড়ী সীমান্তে আটক মাদক ব্যবসায়ী মৃত নুর ইসলামের পত্র মিজানুর রহমান (৩৫)

৪৯, বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা বলেন, করোনা পরবর্তীতে মাদক চোরাচালানীরা আবার সক্রিয় হয়ে উঠেছে। তারই ধারাবাহিকতায় আজ ভোরে গোপন সংবাদের ভিক্তিতে সাদিপুর সীমান্তের গলাচিপা নামক পোস্ট এলাকা থেকে শুন্য রেখার ১০০ গজ ভিতরে ১৩৯৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী ও শিকড়ী সীমান্তে থেকে ৭০ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

%d bloggers like this: