loading...

বেনাপোলে দুর্বৃত্তদের হামলায় গয়ড়ার তিন জন হাসপাতালে: পোর্ট থানায় জিডি

0

বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল পোর্টথানাধীন গয়ড়া কলোনী পাড়ায় দুর্বৃত্তদের মারের আঘাতে মারাত্মক জখম হয়ে বাদশা বুলবুল(১৭) পিং মৃত সাহেব আলী,আশরাফ আলী(৩৫) পিং মৃত:ইউসুফ আলী এবং সাজ্জাদ হোসেন সন্তুু(১৭) পিং- আশরাফ আলী এখন থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

ঘটনা সুত্রে জানা গেছে, গত(০৬/০১/২০২০ ইং) তারিখ রাত ১০টার দিকে সন্ত্রাসী শাহাবুদ্দীন(২৫) পিং ছকিম উদ্দীন (লন্ড্রী), তরিকুল (২৬)পিং- হানেফ, নুর ইসলাম(৩৫) পিং-লুৎফর রহমান, নাসির(২৫) পিং-ছকিম উদ্দীন(লন্ড্রী) সন্ত্রাসী কর্মকান্ড চালানোর উদ্দেশ্যে পরিকল্পনা মাফিক তারা হাসপাতালে চিকিৎসা রত আশরাফ আ্রলী’র বাড়ীর সম্মুখে আসে,তারা বাদশা,আশরাফ এবং সাজ্জাদ হোসেন সন্তুু কে তাদের ভয়ানক কর্মকান্ডে সঙ্গী করতে প্রস্তাব দেয়। সন্ত্রাসীদের এমন কু-প্রস্তাব তারা প্রত্যাখান করে। এতে করে আসামী পক্ষ ক্ষীপ্ত হয়ে তাদের কাছে থাকা রড,লাঠিশোঠা এবং ধারালো দেশীয় রামদা দিয়ে এলোপাতাড়ী বাদী পক্ষের উপর আঘাত করে।

এ সময় বাদী পক্ষের চিৎকারে ঘটনা স্থলে ঐ এলাকার মানুষ ছুটে আসলে আসামীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে মারাত্মক আহত অবস্থায় তাদেরকে শার্শা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে বেনাপোল পোর্টথানায় বাদীদের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে,ঘটনার তদন্ত শেষে মামলা নেওয়া হবে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান জানিয়েছেন।

loading...
%d bloggers like this: