ঢাকা ২৮.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন

উপজেলা প্রতিনিধি:

ময়মনসিংহের মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে সনাতন ধর্মাবলম্বী দুর্গোৎসব। পৌর এলাকায় ৪১ টি পুঁজা মন্ডবে পুঁজা উৎযাপন করে হিন্দু সম্প্রদায়ের জনগোষ্ঠী। মুক্তাগাছা উপজেলায় (১০৪) টি পূজা মন্ডবে ভক্তরা শান্তি শৃঙ্খলা বজায় রেখে যাতে করে প্রার্থনা- আর্চনা করতে পারে এবং সন্ত্রাসী কর্মকান্ড ও বিভিন্ন নাশকতা ঠেকাতে মুক্তাগাছা পৌর এলাকা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

নিরাপত্তা ব্যবস্থা বাস্থবায়নে অতিরিক্ত পুলিশ, টহল টিম,গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ, আনসার সদস্য, সাদা পোশাক স্কোয়াড নিয়োজিত এবং সিসি ক্যামেরা ধারা মনিটরিং করা হচ্ছে । মুক্তাগাছা পৌর মেয়র আলহাজ্ব মোঃ বিল্লাল হোসেন সরকার শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শন কালে বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজা। উৎসবমুখর পরিবেশে সার্বক্ষণিক শান্তিপূর্ণভাবে পরিস্থিতি বজায় রাখার লক্ষ্যে, সুন্দর ও মনোরম পরিবেশে উৎসব উদযাপনের জন্য সকল তরুণদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানান ।

তিনি আরও বলেন যারা নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করবে ও জরিত থাকবে তাদেরকে কোনো ছাড় দেওয়া হবে না। এ সময় আরও উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আরব আলী, মুক্তাগাছা থানা অফিসার ইনচার্জ ( ওসি) মাহমুদুল হাসান। সহ সুধীজনেরা।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x