ঢাকা ২৮.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

মাহমুদ আবদুল্লাহ মননশীলতার চর্চা: সামাজিক ও সাংস্কৃতিক কর্মীর দায় শীর্ষক মতবিনিময় সভা

রফিকুল্লাহ চৌধুরী মানিক, হালুয়াঘাট প্রতিনিধি :

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় দশটি স্বেচ্ছাসেবী ও সামজিক সংগঠনের সদস্যদের অংশ গ্রহণে ‘মননশীলতার চর্চা: সামাজিক ও সাংস্কৃতিক কর্মীর দায়’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধা সাড়ে ৬ টায় উপজেলার চড়ুইভাতি রেস্টুরেন্টে অনুষ্ঠানটির আয়োজন করে হোপ মাল্টিমিডিয়া ও সহযোগিতা করেছে হালুয়াঘাট দর্পণ পরিষদ।

আসমাউল হুসনা নিলা’র সঞ্চালনায় এবং হোপ মাল্টিমিডিয়া’র নির্বাহী পরিচালক শিল্পী সন্তু সাহা সভাপতিত্ব করেন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক এনামুল হক মন্ডল, কবি জালাল উদ্দিন আহমেদ, কবি কমল ভদ্র, এছাড়াও উপস্থিত ছিলেন প্রমিলা দে সরকার, মো. আতিকুল্লাহ, শফিকুল ইসলাম রতন, নিজাম উদ্দিন, হালুয়াঘাট দর্পণ পরিষদের সদস্য তরিকুল ইসলাম চঞ্চল সরকার, মো. মাসুদ করিম শান্ত, হালুয়াঘাট দর্পণ সম্পাদক মাহমুদ আবদুল্লাহ’সহ উপজেলার দশটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ৩০ জন প্রতিনিধি।

অংশ নেওয়া সংগঠনগুলো হচ্ছে- ধুরাইল ইউনিয়ন অনার্স স্টুডেন্টস এসোসিয়েশন (ডুহসা), গারো স্টুডেন্ট ইউনিয়ন (গাসু), বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস), “আপন” ব্লাড ডোনেট সোসাইটি,
হালুয়াঘাট ব্লাড ডোনেট ফাউন্ডেশন, আলোর সন্ধান ব্লাড ডোনেট সোসাইটি, বিদ্রোহী কন্ঠ, গোবরাকুড়া ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ, একতা যুব সংঘ মোজাখালী, ইউবিএন বড়দাসপাড়া, ফ্রেন্ডস ফাউন্ডেশন।

সভাপতির বক্তব্যে সন্তু সাহা বলেন, “বিগত দুই দশকে হালুয়াঘাটের তরুণ প্রজন্মের উদ্যোগে বিভিন্ন স্বেচ্ছসেবী সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন গড়ে উঠেছে, এই সংগঠনগুলো এবং তাদের সদস্যদের অনুপ্রাণিত ও উদ্বুদ্ধ করার লক্ষ্যেই আজকের এই আয়োজন। আশা করি মানবিক মূল্যবোধের উৎকর্ষতা সাধন ও মননশীলতা চার্চায় এটি সহয়তা করবে”।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x