ঢাকা ২৭.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

হালুয়াঘাটের ধুরাইল ইউপি চেয়ারম্যান ওয়ারিছের অশ্লীল ভিডিও ফাঁসে এলাকাবাসীর মানববন্ধন

হালুয়াঘাট প্রতিনিধি :

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১০ নং ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনের অশ্লীল ভিডিও ফাঁস হয়েছে। নৈতিকতা স্খলনের অভিযোগে এই চেয়ারম্যানকে যেন আগামীতে নৌকার মনোনয়ন না দেয়া হয় সে বিষয়ে রোববার হালুয়াঘাটে প্রতিবাদ সমাবেশ ও ঝাড়ু মিছিলও হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী থেকে শুরু করে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বাদশা, শফিকুল ইসলাম লিটন, জাহাঙ্গীর আলম ও শেখ সেলিম বাতেনের নেতৃত্বে এক প্রতিবাদ মিছিলের পর ১০ নং ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিও জানান তারা।

উল্লেখ্য, ইতিমধ্যেই ২০১৮ সালের একটি অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে ১০ নং ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনকে এক নারীর সঙ্গে যৌনকাজে লিপ্ত থাকতে দেখা গেছে।

ঘরে স্ত্রী সন্তান রেখে একজন জনপ্রতিনিধি কিভাবে এসব অনৈতিক কাজে লিপ্ত থাকতে পারেন, সে বিষয়েও প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। তারা বলেছেন, ১০ নং ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনের কাছে এলাকার মা বোন কেউই নিরাপদ নয়, কারণ তিনি বিকৃত রুচির মানুষ। তাকে যেন আওয়ামী লীগ থেকে আর মনোনয়ন দেয়া না হয়, সে অনুরোধও করেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x