ঢাকা ২৭.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

ফুলপুর অটোরিকশা ছিনতাই,৩ ঘন্টার মধ্যে  ছিনতাইকারীকে গ্রেফতার ৩

আবদুল কাদির :
ময়মনসিংহের ফুলপুরে রিয়াদ হোসেন (২৫) নামে এক চালককে ছুরিকাঘাত করে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ছিনতাইকারীকে ৩ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে ফুলপুর থানাপুলিশ।
আহত অটোরিকশা চালক রিয়াদ হোসেন  উপজেলার রিয়াদ রূপসী খাসকান্দা গ্রামের আব্দুর রশিদের ছেলে।গ্রেফতারকৃত’রা হলেন,বাগেরহাট সদর উপজেলার টাগরাঘাট গ্রামের জবেদ আলীর ছেলে তরিকুজ্জামান (২৪), ফুলপুর উপজেলার ঢাকিরকান্দা গ্রামের আলী হোসেনের ছেলে বাবু মিয়া (২০)ও রহিমগঞ্জ ইউনিয়নের মাটিচাপুর গ্রামের মৃত নুরুল হকের ছেলে মো.রাসেল (৩০)।
শনিবার (৯ অক্টোবর) রাত ১০ টার দিকে  উপজেলার রূপসী ইউনিয়নের বাঁশাটি গ্রামে ইটভাটা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, রিযাদ পৌর এলাকার দিউ মোড়ে রাতে যাত্রী বেশে বালিয়া যাওয়ার কথা বলে অটোরিকশা ভাড়া নেয়। সেখান থেকে রাত ১০ টার দিকে রূপসী বাজারের কাছে ফাঁকা জায়গায় অন্ধকারের মধ্যে পৌঁছানোর সাথে সাথে একটি মোটরসাইকে দিয়ে আরও ২ জন অটোরিকশার সামনে ব্যারিকেড দেয়। পরে অটোচালক রিয়াদের কাছ থেকে অটো নেওয়ার চেষ্টা করলে ধস্তাধস্তির এক পর্যায়ে রিয়াদ হোসেনকে ছুরিকাঘাত করে অটোটি ছিনতাই করে নিয়ে যায়।
পরে আহত রিয়াদকে স্থানীয়রা দ্রত উদ্ধার করে প্রথমে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।পুলিশ আরও জানায়, অটোর পিছনে রিয়াদ পরিবহন লেখা আছে বিষয়টি চালক আমাদের জানায়। পরে রাতই সাড়ে ১১টার দিকে পুলিশ অভিযান চালায়।
বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ বাজারগুলোতে চৌকিদার ও নাইট গার্ডসহ বিভিন্ন লোকের নজরদারি বৃদ্ধি করা হয়। পরে রাত দেড়টার দিকে রহিমগঞ্জ ইউনিয়নের চৌকিদার শুক লাল ও স্থানীয় ইউপি সদস্য রিপন মিয়া সন্দেহজনকভাবে একটি অটো আটকিয়ে জিজ্ঞাসাবাদ করতেই অটোর পিছনে থাকা মোটরসাইকেল যাত্রী দুইজন দৌঁড় দিয়ে পালিয়ে যায়। পরে অটোতে থাকা ৩ জনকে তারা আটক করতে আটক করে পুলিশে সোপর্দ করেন।এ বিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আব্দুল্লাহ আল মামুন বলেন, তিন ছিনতাইকারীকে গ্রেপ্তারের পর ব্যবহৃত মোটেসাইকেল ও রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।
গ্রেফতার কৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে। অটোরিকশা চালক রিয়াদ কিছুটা সুস্থ্য হয়েছে বলেও জানান তিনি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x