ঢাকা ২৭.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

ইউপিঃ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আব্দুর রাজ্জাক ভুইঁয়া

বিশেষ প্রতিনিধি :

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন রামগোপালপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক ভুইঁয়া(বি এ)।

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এ নির্বাচনে রামগোপালপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে আগ্রহী রামগোপালপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক,বঙ্গবন্ধু ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা শাখা’র সদস্য, বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ আব্দুর রাজ্জাক ভুইঁয়া।

চেয়ারম্যান পদ প্রার্থী রাজ্জাক প্রতিনিয়ত রামগোপালপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে গনসংযোগ ও স্থানীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করে চলছেন। প্রচারনার অংশ হিসাবে তিনি এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মত বিনিময় করে চলছেন।একই সাথে দল তাকে মনোনয়ন দিলে নির্বাচনে অংশ নেওয়ার কথা জানান।

সেই জানুয়ারী ২০১১ সাল থেকে প্রায় (এক যুগ) মোঃ আব্দুর রাজ্জাক ভুইঁয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হিসাবে ইউনিয়ন আওয়ামীলীগে দায়িত্ব পালন করছেন সুনামের সাথে।

রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের এই নেতা বলেন বর্তমান সরকারের আমলে আমাদের এলাকার মানুষ ভাল আছে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন গ্রাম পর্যায়ে পৌছে গিয়েছে,উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই,আজ আমাদের দেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার জন্য।

আজ আমরা ডিজিটালের সকল সুবিধা গ্রামে থেকেই পেয়ে যাচ্ছি এটা এ সরকারের অবদান। জননেত্রী শেখ হাসিনার জন্য আজ বাংলাদেশ ধন্য। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের নিকট মনোনয়ন প্রত্যাশী দল আমাকে মনোনয়ন (নৌকা) প্রতিক দিলে রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার চেষ্ঠা করব ইনশাল্লাহ ।

রামগোপালপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুইঁয়া ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সমর্থন কামনা করেন, তিনি আরো বলেন দলের সিদ্ধান্তের বাইরে কখনো কোন নির্বাচনে অংশ গ্রহণ করিনি,জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদের নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সমূহে নৌকার পক্ষে থেকে নির্বাচনে প্রচার প্রচারনায় অংশ গ্রহণ করেছি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x