ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন

বাসের সঙ্গে মাহিন্দ্রার সংঘর্ষে দুই নারীসহ ৩জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশু সহ আরও ছয়জন। মঙ্গলবার (২০জুলাই) দুপুর পৌনে ২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার গাও রামগোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জে উদ্দেশ্যে বেপরোয়া নাম্বার বিহীন ছেড়ে আসা মাহিন্দ্রার সঙ্গে ভৈরব থেকে শ্যামল ছায়া (ঢাকা মেট্রো-ব ১১-৪৭৩৭) ছেড়ে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার গণ্ডা এলাকার শ্রীমতি রাজবরের স্ত্রী শান্তি রানী (২৬) । এ সময় আহত হয় শিশু সহ আরও সাতজন।

আহত পাঁচ জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে মলম গাড়ি দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই জন মারা যায়। নিহতরা হলেন-ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের বাঘবেড় এলাকার পারভেজ মিয়ার স্ত্রী শিরিনা আক্তার (৩০) ও কেন্দুয়া উপজেলার গণ্ডা এলাকার নিজাম উদ্দিনের পুত্র রিয়াদ মিয়া (২৩)।

এছাড়া শিশু সহ তিন জনকে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয়ও পুলিশ সুত্রে জানা যায়, আহতদের মধ্যে একজন ঈশ্বরগঞ্জ উপজেলার দওপাড়া গ্রামের তাইজুল ইসলাম (২৮), আরেকজন ভাল্লুক বেড় গ্রামের জেৎাসনা আক্তার(২৫)।

গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম দুর্নীতি বার্তা কে বলেন ‘নিহত দুই নারী মাহিন্দ্রার যাত্রী ছিল। বাসটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। এছাড়াও ঘটনাস্থলে বিশ হাজার টাকা পাওয়া যায়।

ঘটনাস্থলের লাইভ ভিডিও দেখতে ক্লিক করুন। 

লাইভ ভিডিও




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর