ঢাকা ২৮.৯৯°সে ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ভূমিহীনদের জন্য ঘর প্রদান সংক্রান্ত গৌরীপুর উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

‘আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার’ শ্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দরিদ্রদের জন্য অগ্রাধিকার মূলক প্রকল্প ‘ক’শ্রেণীর ‘ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান সংক্রান্ত’ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে“প্রেস ব্রিফিং” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে অফিসার্স ক্লাবে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন,গৌরীপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আবিদুর রহমান,উপজেলা প্রকৌশলী আবু সালেহ মোঃ আব্দুল ওয়াহেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা পাপ্পু, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সদস্য সচিব মশিউর রহমান কাউসার, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উপ সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান প্রমুখ।

২য় ধাপে গৌরীপুর উপজেলার ‘ক’ শ্রেণীর ২৫ জন ভূমিহীন ও গৃহহীন ব্যক্তি প্রধান মন্ত্রীর এ উপহার পাচ্ছেন আগামী ২০ জুন সকাল ৯ টায় গণভবন থেকে সারাদেশে একযোগে এর ভার্চুয়ালী শুভ উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান,গৌরীপুরে ইতোমধ্যে ১৭টি ঘর নির্মাণ কাজ শেষ হয়েছে, বৃষ্টির কারণে মাটি নরম থাকায় ০৮ টি ঘর পরে নির্মাণ করে সুবিধাভোগীদের কাছে হস্তান্তর করা হবে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর