ঢাকা ২৭.৯৯°সে ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভালুকায় স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণের অভিযোগে কারাগারে ইমাম

ময়মনসিংহের ভালুকায় স্বামী পরিত্যাক্তা নারীর (২২) করা মামলায় মসজিদের ইমাম সিদ্দিকুর রহমানকে আদালতের নির্দেশে কারাগারে পাঠিয়ে পুলিশ। সিদ্দিকুর জেলার ফুলপুর উপজেলার পূর্ব বাকাইল গ্রামের রুহুল আমীনের ছেলে। তিনি উপজেলার ধলিকুড়ি গ্রামের উলুমুল কোরআন আদর্শ মাদ্রাসার প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি ওই মাদ্রাসার মসজিদে ইমামতির দায়িত্ব পালন করছিলেন।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে সিদ্দিকুর রহমানকে আদালতে তুলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।এর আগে বুধবার (১৬ জুন) রাতে ওই নারী বাদী হয়ে ভালুকা থানায় সিদ্দিকুর রহমানকে আসামী করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার এসআই আবুল কালাম। তিনি বলেন, ওই নারী উপজেলার ধলিকুড়ি গ্রামের উলুমুল কোরআন আদর্শ মাদ্রাসার প্রিন্সিপাল ও ওই মাদ্রাসার মসজিদে ইমামের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করার পর রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় সুত্র জানায়, গত এপ্রিল মাসে ওই নারী কবিরাজি চিকিৎসা করাতে ধলিকুড়ি গ্রামের উলুমুল কোরআন আদর্শ মাদ্রাসার প্রিন্সিপাল ও ওই মাদ্রাসার মসজিদে ইমাম সিদ্দিকুর রহমানের কাছে আসে। এরপর থেকে প্রায়ই ওই মহিলা তার কাছে চিকিৎসা নিতে আসতেন। এর সুত্র ধরেই সিদ্দিকুর রহমান ও ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমতাবস্থায় বিয়ের প্রলোভনে ওই নারীকে সিদ্দিকুর রহমান ধর্ষণ করেন। পরে বিয়ে করতে অস্বীকৃতি জানালে বিষয়টি জানাজানি হয়।

এ ঘটনায় ওই নারী উথুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমানের কাছে মৌখিক অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষেতে বুধবার ইউনিয়ন পরিষদ কার্যালযে সালিশ বসে। প্রায় আট ঘন্টা সালিশ করে মিমাংসা করতে না পারলে স্থানীয়রা ইউনিয়ন পরিষদ ঘেরাও করে বিক্ষোভ করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে। এ সময় ওই নারী ও সিদ্দিকুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে, উথুরা ইউনিয়ন পরিষদের ঘটনা অস্বীকার করে ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর আসামী সিদ্দিকুর রহমানকে আদালদের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x