ঢাকা ২৮.৯৯°সে ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী কতৃক গৃহহীনদের ঘর উদ্বোধন বিষয়ে ফুলপুর ইউএনওর প্রেস ব্রিফিং

ময়মনসিংহের ফুলপুর ইউএনও শীতেষ চন্দ্র সরকার বলেছেন বাড়ি নির্মাণে উপযোগী উচু জমি নির্বাচন করায় ফুলপুরে গৃহহীনদের জন্য নির্মিত কোন ঘরের দেয়ালে ফাটল ধরেনি, সার্বক্ষণিক তদারকির মাধ্যমে এসব ঘর নির্মাণ করা হয়েছে বৃহস্পতিবার উপজেলা হলরুমে আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধন উপলক্ষে ফুলপুর উপজেলা প্রশাসন আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার আরো বলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’- প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে সারাদেশের মত ফুলপুর উপজেলায় বরাদ্দকৃত ৩০টি গৃহনির্মাণের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। এর মধ্যে ফুলপুর ইউনিয়নের বাঁশতলা ও নাকাগাঁও গ্রামে ৮টি, রহিমগঞ্জ ইউনিয়নের দোয়াই গ্রামে ৭ টি ও বালিয়া ইউনিয়নের সলংগা গ্রামে ১৫টি রয়েছে। আগামী ২০জুন ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন বলে জানান তিনি।
কৃতজ্ঞতা প্রকাশ করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি প্রতি। ইউএনও তার বক্তব্যে সুষ্ঠুভাবে ঘরগুলো নির্মাণে সহযোগিতা করায়  উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান ,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ হাকিম সরকার, উপজেলা প্রকৌশল বিভাগ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ-জোহরা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী মামুন -অর- রশিদ, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন সহ ফুলপুরে কর্মরত প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর