ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

নান্দাইলে নকল রাজস্ব টিকেট সহ র‌্যাবের হাতে আটক ২

উপজেলায় ৪৮৫ পিস নকল রাজস্ব টিকেট সহ আটক ২ প্রতারক চক্রের ব্যবসায়ী । রবিবার (১৩ জুন) র‌্যাব ১৪ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কে আটক করে। আটককৃতরা হলেন আসাদুজ্জামান (৩২), রফিকুল ইসলাম বাদল (৩৫)। দুজন দীর্ঘদিন ধরে নান্দাইলে নকল রাজস্ব টিকেট বিক্রি করে আসছিল।

এমন অভিযোগে র‌্যাব -১৪ এর বিশেষ অভিযানিক দল সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন ও এএসপি আব্দুল হান্নানের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে নান্দাইল উপজেলা মসজিদ মার্কেট মামুন কম্পিউটার থেকে ২৭৫ নকল রাজস্ব টিকেট। এবং নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের মার্কেট জামান লাইব্রেরী এন্ড ষ্টেশনারী থেকে ২১০ টি নকল রাজস্ব টিকেট উদ্ধার করে। তাছাড়া তাদের হেফাজত থেকে ৩টি নকল সীল এন্ড্রয়েট মোবাইল সেট ও নগদ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবত নকল রাজস্ব টিকেট বিক্রি করে বলে জানান। তাছাড়া বিভিন্ন এলাকায় রাজস্ব কর ফাঁকি দিয়ে নকল টিকেট পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছিল। এ ব্যাপারে ২ জনের বিরুদ্ধে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর