ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস

ময়মনসিংহের শম্ভুগঞ্জে মোবাইল টাওয়ারের প্রায় ৬০ ফুট উচু থেকে একটি চিল পাখি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। রবিবার (১৩ জুন) বিকাল ৫ টার দিকে শম্ভুগঞ্জ বাজার মোড় এলাকার সোনালী ব্যাংকের ছাঁদের উপরের মোবাইল টাওয়ার থেকে চিল পাখি উদ্ধার করা হয়।

চিল পাখি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবুল হোসেন। তিনি বলেন, শম্ভুগঞ্জ বাজার মোড় এলাকার সোনালী ব্যাংকের টাওয়ারের উপর একটি চিল গত তিন দিন যাবত আটকে থাকার পরে সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক কমিটি সদস্য কামরুজ্জামান কামরুল জাতীয় সেবা ৯৯৯ ফোন করেন।

পরে বিষয়টি জানার পর তাৎক্ষনিক স্টেশন অফিসার মো. জুলহাস মিয়ার নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪০ মিনিট চেষ্টা করে টাওয়ার থেকে চিল পাখিটি জীবিত অবস্থায় উদ্ধার করে। তবে, চিল পাখিটি অসুস্থ্য থাকায় স্থানীয় সোহানুর রহমান নামে স্থানীয় এক সাংবাদিকের কাছে বুজিয়ে দেন স্টেশন অফিসার মো. জুলহাস মিয়া।

এ বিষয়ে সাংবাদিক সোহানুর রহমান বলেন, চিলটি কিছুটা অসুস্থ থাকায় আমি নিজে বিভাগীয় বন কর্মকর্তার অফিসে গিযে দিয়ে এসেছি। পাখিটি কিছুটা সুস্থ হলে ছেড়ে দেয়া হবে বলেও জানান তিনি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর