ঢাকা ২৮.৯৯°সে ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি

ময়মনসিংহে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বস্তিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে, এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি। শনিবার (১২ জুন) সাড়ে ৭ টার দিকে নগরীর পাটগুদাম ব্রীজ মোড় হাজি কাশেম আলী কলেজের পিছনে ইসলামবাগ নামাপাড়া বস্তিতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন।

তিনি বলেন, স্থানীয়দের কাছে আগুন লাগার খবর পেয়ে ফায়ারসার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার সাথে সাথে ঝড়ো বাতাস শুরু হয়। কর্মীরা বাতাসের কারণে আগুন নেভাতে হিমশিম খেতে হলেও কিছুক্ষন পরেই শুরু হয় বৃষ্টি। প্রচুর বৃষ্টিপাতের ফলে ওই বস্তির শতাধিক ঘর বাড়ি আগুন থেকে রক্ষা পায়। বৃষ্টির আগেই অন্ততপক্ষে ৬ থেকে ৭ টি টিনশেড ঘর পুড়ে যায়। তবে, এ ঘটনা কোন হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।

স্থানীযরা জানায়, ওই এলাকার সুবহান মিয়ার ঘর থেকে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সুত্রপাত হয়। আগুন দ্রুত পার্শ্ববর্তী ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যেতেই ঝড়ো বাতাস শুরু হয়। এতে আগুন নেভাতে কিছুটা দেরি হলে ৬ থেকে ৭ টি ঘর পুরে যায়। তারপরই শুরু হয় বৃষ্টি, বৃষ্টির কারণেই বস্তির শতাধিক ঘর বাড়ি আগুন থেকে রক্ষা পায়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর