ঢাকা ৩০.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ-হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ উচাখিলা বাজার ব্যবসায়ী সমিতি এবং এলাকাবাসী।

৬ জুন রবিবার সকাল ১১টায় উচাখিলা ইউনিয়ন বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, স্বর্ণা মৃত্যুর ঘটনায় উচাখিলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক ও উচাখিলা ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মঞ্জুরুল হক মঞ্জুসহ পাঁচজনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

যা সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ। এ মামলা থেকে তাদের দ্রুত অব্যাহতির দাবি করেন তারা। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, রাজিবপুর ইউপি চেয়ারম্যান একেএম মোদাব্বিরুল ইসলাম, ঈশ্বরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আবু হানিফা হানিফ, ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মনসুর, উপজেলা আওয়ামী স্বেচ্চসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এএইচএম সাইফুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সদস্য আশরাফুল প্রমূখ। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্চাসেবকলীগ, মৎসজীবিলীগ ও বাজার ব্যবসায়ীসহ এলাকাবাসী।

উল্লেখ্য, উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণ ও গর্ভপাত করাতে গিয়ে হত্যার অভিযোগ এনে মামলা করেছেন তার বাবা। এ মামলায় চেয়ারম্যানের বড় ভাইসহ মোট পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছে। গত ২৩ মে (রোববার) জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো. রাফিজুল ইসলামের কাছে ধর্ষণ ও হত্যা মামলার আবেদন করেন নিহতের পিতা স্বপন মিয়া। পরে আদালতের নির্দেশে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাসহ ৫ জনকে আসামি করে ৩১ মে সোমবার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানায় মামলাটি নথিভুক্ত হয়

 

স্বর্ণা হত্যা মামলাঃ

ঈশ্বরগঞ্জে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতে মৃত্যু, প্রধান আসামী ইউপি চেয়ারম্যান

ঈশ্বরগঞ্জের স্বর্ণা হত্যা মামলা আদালতের নির্দেশে থানায় নথিভুক্ত




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর