ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মুক্তাগাছা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার করোনায় মৃত্যু

ময়মনসিংহে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মেহেদী হাসান সুমনের (৩৮) মৃত্যু হয়েছে। তার স্ত্রীও করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধীন।

মৃত ডা. মেহেদী হাসান সুমন জেলার মুক্তাগাছা উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করছিলেন। তিনি জামালপুর জেলা সদরের নুরুন্দি এলাকার বাসিন্দা।

বুধবার (২ জুন) দিবাগত রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি  নিশ্চিত করেছেন মমেক হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালট্যান্ট এবং করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে জ্বর-কাশিতে আক্রান্ত থাকার পর ২৩ মে শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় ডা. মেহেদী হাসানের। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যান।

উপজেলা প্রাণিসম্পদ অফিস সূত্র জানায়, মেহেদী হাসান সুমন ৩০তম বিসিএসে নিয়োগ পেয়ে কাজে যোগ দেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৯৯৯-২০০০ ব্যাচের শিক্ষার্থী।

মৃত্যুকালে স্ত্রী, পাঁচ বছর বয়সী এক মেয়ে ও ১৬ মাস বয়সী এক ছেলেসন্তান রেখে গেছেন মেহেদী হাসান।

জেলা সিভিল সার্জন সূত্র জানায়, ২ জুন ১৯৯টি নমুনা পরীক্ষা করে ১৪ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সদরে ১০ জন, গফরগাঁওয়ে ১ জন, ফুলবাড়িয়ায় ১ জন, ফুলপুরে ১ জন ও ভালুকায় ১ জন শনাক্ত হন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর